মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পিন্টুর মৃত্যু স্বাভাবিক ছিল না: সালাম

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৩ মে ২০২৪ | প্রিন্ট

পিন্টুর মৃত্যু স্বাভাবিক ছিল না: সালাম

বিএনপির সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য নাসির উদ্দিন আহমেদ পিন্টুর কবর জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালামের নেতৃত্বে দলটির নেতাকর্মীরা।

শুক্রবার আজিমপুর কবরস্থান মসজিদে বিশেষ দোয়া হয়। পরে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় সালাম তার বক্তব্যে বলেন, যে পিন্টু গণতন্ত্রের জন্য আজীবন সংগ্রাম করেছেন, তার মৃত্যু স্বাভাবিক ছিল না। আজকে যারাই গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে আছেন, তাদের প্রত্যেকেই আজ অত্যাচারিত। গুম করা হচ্ছে, খুন করা হচ্ছে। প্রতিটি হত্যার বিচার হবে।

তিনি আরও বলেন, বিএনপি ভয় পেয়ে রাজনীতি করে না। ভয় পেলে এত অত্যাচারের পরও নেতাকর্মীরা নিজের জীবনবাজি রেখে রাজপথে থাকতো না। সংগ্রাম কখনো বিফলে যায় না। জনগণের এ আন্দোলনও বিফলে যাবে না।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকন, দফতরের দায়িত্বপ্রাপ্ত সদস্য সাইদুর রহমান মিন্টু, আরিফুর রহমান নাদিম, যুবদলের কেন্দ্রীয় নেতা সাঈদ হাসান মিন্টু, চকবাজার থানা বিএনপি নেতা হাজী টিপু সুলতান, হাজী হুমায়ুন কবির, শফিকুল ইসলাম রাসেলসহ নেতৃবৃন্দ।

২০১৫ সালের রাজশাহী জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়লে নাসির উদ্দিন পিন্টুকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুকে হত্যাকাণ্ড বলে অভিযোগ করেছেন তার পরিবার ও বিএনপি।

Facebook Comments Box
advertisement

Posted ১৬:১৭ | শুক্রবার, ০৩ মে ২০২৪

Swadhindesh -স্বাধীনদেশ |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement
Advisory Editor
Professor Abdul Quadir Saleh
Editor
Advocate Md Obaydul Kabir
যোগাযোগ

Bangladesh : Moghbazar, Ramna, Dhaka -1217

ফোন : Europe Office: 560 Coventry Road, Small Heath, Birmingham, B10 0UN,

E-mail: news@swadhindesh.com, swadhindesh24@gmail.com